25th July, 2021
HOTLINE: 01618-881216
ট্রেনের ধাক্কায় ট্রাক চার টুকরা

ট্রেনের ধাক্কায় ট্রাক চার টুকরা

ট্রেনের ধাক্কায় ট্রাক চার টুকরা

ট্রেনের ধাক্কায় ট্রাক চার টুকরা

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় রেলক্রসিংয়ে একটি ট্রাক ফেঁসে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে চলন্ত ট্রেনের ধাক্কায় ট্রাকটি চার টুকরা হয়ে ছিটকে দূরে পড়ে যায়। তবে কেউ হতাহত হননি। বুধবার বিকেলে ভৈরব-ময়মনসিংহ রেলপথের কটিয়াদীর মানিখালী স্টেশন এলাকার মীরের পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, মীরের পাড়ার রেলক্রসিংয়ে গেটম্যান নেই। এটি একটি উন্মুক্ত রেলক্রসিং। বেলা আড়াইটার দিকে একটি বড় ট্রাক অতিক্রম করতে গিয়ে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ট্রাকে বালু ছিল। এরপর উপস্থিত লোকজন চেষ্টা করেও ট্রাকটি সরাতে পারছিলেন না। বেলা পৌনে তিনটার দিকে ঢাকা থেকে কিশোরগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা আন্তনগর এগারসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি রেলক্রসিং এলাকা অতিক্রম করে। ট্রেনের ধাক্কায় তখন বিকট শব্দ হয়। এই সময় যাত্রীরা আতঙ্কিত হয়ে হইচই শুরু করেন। তবে ট্রেনটি না থামিয়ে চালিয়ে নেওয়া হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত রেলওয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।

ছবি : কিশোরগন্ঞ্জ এক্সপ্রেস  ফেইসবুক পেজ 

সূত্র:   প্রথম আলো

**এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না। আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো প্রকাশ করে থাকি। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।