7th March, 2021
HOTLINE: 01618-881216
ফার্মাসিষ্ট এর কাজে ওয়ার্ডবয় 

ফার্মাসিষ্ট এর কাজে ওয়ার্ডবয় 

ফার্মাসিষ্ট এর কাজে ওয়ার্ডবয় 

ফার্মাসিষ্ট এর কাজে ওয়ার্ডবয় 

জনবল সংকটে ধুকছে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ৫০ শয্যাবিশিষ্ট সাস্থকমপ্লেক্স।  ফলে চিকিৎসা বঞ্চিত হচ্ছেন দরিদ্র রুগীরা। 

সাতমাস ধরে এইখানে ২৩ জন চিকিসকের মধ্যে আছেন ৩ জন।  ২ জন পেথোলজিস্টের মধ্যে মাত্র একজন কোনো রকম কাজ চালাচ্ছেনা। ১০ জন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট এর মাঝে আছে একজন। ১৫ জন ওয়ার্ডবয়  এর মাঝে আছে মাত্র ছয়জন। এ হাসপাতালে ক্যাশিয়ার, পরিসংখ্যানবিদ ও করণিক পদ শূন্য রয়েছে ৪ মাস ধরে। হাসপাতালে জুনিয়র কনসালটেন্ট , মেডসিন, এনেস্থেশিয়া ও সার্জারি ডাক্তার নেই বছরের পর বছর। 

এক বছর ধরে  ফার্মাসিষ্ট এর দায়িত্ব পালন করছেন ওয়ার্ডবয় খাইরুল ইসলাম। এক্সরে টেকনোলোজিস্ট আব্দুল হয় অতিরিক্ত দায়িত্ব হিসাবে স্টোরে কিপারের দায়িত্ব পালন করছেন। দুইজন ওয়ার্ডবয় ও পেথোলজিস্ট করোনা রুগীর স্যাম্পল সংগ্রহে বেষ্ট থাকেন। 

উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জালাল উদ্দিন আহমেদ বলেন জনবল ও যন্ত্রপাতি সল্পতার বিষয়টি উর্দ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে একাদিকবার জানানো হয়েছে 

সিভিল সার্জন ডা. মুজিবর বহমান বলেন বাজিতপুর হাসপাতালে ৫০ শয্যার প্রশাসনিক অনুমোদন ও ডায়েট হয়েছে।  এখনো জনবল নিয়োগ দেওয়া হয় নি। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।  বিষয়টি প্রক্রিয়াধীন। 

সূত্র : সমকাল 

**এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না। আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো প্রকাশ করে থাকি। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।