16th April, 2021
HOTLINE: 01618-881216
হামলায় আহত ব্যক্তির মৃত্যু

হামলায় আহত ব্যক্তির মৃত্যু

হামলায় আহত ব্যক্তির মৃত্যু

হামলায় আহত ব্যক্তির মৃত্যু

এদিকে উপজেলার কৈলাগ ইউনিয়নের কুকরারাই সিরাজনগর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ওই ব্যক্তির নাম আল–আমিন (৩৬)। তিনি কুকরারাই সিরাজনগর গ্রামে মৃত দ্বীন ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিনের সঙ্গে একই ইউনিয়নের জারমনি গ্রামের আতর মিয়ার বিরোধ ছিল। ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাঁদের মধ্যে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে আতর মিয়ার লোকজন ধাঁরালো অস্ত্র নিয়ে আল–আমিনের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় আল–আমিনকে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক সপ্তাহ চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যান।

এ ঘটনায় আল–আমিনের মা জামেনা আক্তার বাদী হয়ে হত্যা মামলা করেছেন। পুলিশ সেলিম মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। সেলিম একই ইউনিয়নের জারমনি গ্রামের মৃত মতি মিয়ার ছেলে।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দুটি খুনের ঘটনায় দুটি হত্যা মামলা হয়েছে। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ইনছাফ আলীর মেলাটি বন্ধ করে দেওয়া হয়েছে।

সূত্র:   প্রথম আলো

**এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না। আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো প্রকাশ করে থাকি। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।